বেশির ভাগ লোকই কিন্তু না ভিতরে, সর্বত্র শত্রুদের জন্য খুঁজছি হয়! তাই সব মানবজাতির সত্য শত্রুদের কে?

 

শত্রু সংখ্যা মানবতার) স্বার্থপরতা এক. স্বার্থপরতা যুদ্ধ, সহিংসতা, আগ্রাসন সৃষ্টি করে. বিশ্বের এবং রক্তাক্ত যুদ্ধ ঢোকার সমস্ত মানুষ স্বার্থপর ছিল! স্বার্থপরতা রূপ একটি বুমের্যাং বিধি-ব্যবস্থা অনুসারে Satanism বা ধ্বংস এবং অন্যদের অপমান চিন্তা সঙ্গে আবেশ এবং নিজেদেরকে বলা যেতে পারে যে একটি উন্মাদ হয়!

 

মানবজাতির নং 2) লোভ শত্রু - কারণ প্রকৃতি ধ্বংস, দরিদ্র এবং সমৃদ্ধ কারণ. টাকা সংগ্রহের লোভে অনুরোধে জন্য মানুষ মিডিয়া সৃষ্টি করেছেন এবং আগ্রাসন, ঘৃণা, ভয় শক্তিশালী করা এবং মানুষের মন maim যে মলিন গল্প ছড়িয়ে আছে!

 

মানবজাতির রুম 3) পূর্বে (ইচ্ছা) এর শত্রু. ইচ্ছা (সুখ) মানুষ সুখ ধ্বংস করতে চায় অভ্যন্তরীণ শান্তি লঙ্ঘন! ডিজায়ার - খাদ্য, আশ্রয় নিজের দেশের একটি সর্বনিম্ন - মানুষের চাহিদা খুব একটা বেশি নয় ... মন্দ.

 

"তারা সব মানুষের ইচ্ছা ছিল, গ্লোব একটি জীবন্ত নরকের হবে." (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম Buast)

 

কেন নিজেদের ফাঁসি বা রক্তের মতো লাল হয়ে তার শরীর ফাটিয়ে, উইন্ডো থেকে jumped, নগ্ন চরিত্রহীন চলচ্চিত্রে অভিনয় অভিনেতা যিনি 95% উপর নিজেকে বিষ ড্রাগ (অ্যালকোহল, তামাক ...) আছে না ??? তারা তাদের উদাহরণ বলে মনে করেন কারণ, তারা গর্ভপাত অনেক হত্যার দোষী হয়.

 

কি প্রচারণার চরিত্রহীন ফ্যাশন এবং অসাধু আচরণ নেতৃত্বে? বছর হত্যা

গর্ভপাত বেশী 42 মিলিয়ন শিশু! মানুষ এটা অশ্লীল সিনেমা, ছবি গেম একটি ধর্ষণকারী এবং একটি খুনী সেটিকে রুপান্তরিত আছে ছিল যে স্বীকার যারা ক্রমিক হত্যাকারী টেড বানডি, নিন্দা.

 

বিজ্ঞাপন লাম্পট্য অংশগ্রহণ এবং লাম্পট্য চেহারা জনগণের ইচ্ছা বৃদ্ধি প্রত্যেকেরই - বিবেক নিহত. কপি এবং লাম্পট্য বিতরণ একজন ব্যক্তি যিনি - সব নিজেদের এবং তাদের সন্তানদের চোখ, হাত পায়ের ফায়ার লাম্পট্য বার্ন যে একই.